1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার নারী ফুটবল প্রতিযোগিতা

  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৪১৭ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে নারীদের নিয়ে ফুটবল প্রতিযোগিতাঅনুষ্ঠিত হয়েছে।
গতকাল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নারী (বালিকাদের) ফুটবল প্রতিযোগিতা শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানের ৫ নং ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের বালিকাদের নিয়ে গঠিত নতুন কুঁড়ি ফুটবল একাডেমির সহায়তায় বালিকারা এই ফুটবল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। বালিকাদের ফুটবল প্রতিযোগিতায় লাল দল ২-০ গোলের ব্যবধানে কমলা দলকে পরাজিত করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানর্সআপ দলকে ট্রফি ও মেডেল বিতরন করা হয়।

শ্রীমঙ্গল উপজেলার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্ত এর সভাপতিত্বে ফুটবল প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা। ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ মাজহারুল মজিদ, জেলা দলের প্রাক্তন ফুটবল খেলোয়াড় মনির হোসেন, সাজিম হোসেন ফুয়াদ, কালীঘাট ইউনিয়নের সদস্যবৃন্দ ও কালীঘাট ইউনিয়নের সর্বস্থরের জনসাধারন। ছবি ৩টি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..